(বিএনপি কমিউনিকেশন) — বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ফরিদপুর জেলা বিএনপি’র সদস্য, চরভদ্রাসন উপজেলার সাবেক চেয়ারম্যান ও জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নেতা সরোয়ার আজম খান গতরাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। সরোয়ার আজম খান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী মরহুম সরোয়ার আজম খান বলিষ্ঠ ছাত্রনেতা হিসেবে ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলন ও ১/১১ এর দু:সময়ে সাহসী ভূমিকার জন্য দল তাকে চিরদিন স্মরণ করবে। একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে তিনি যথেষ্ট অবদান রেখেছেন। এছাড়া গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। মরহুমের এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।”

বিএনপি চেয়ারপার্সন শোকবার্তায় মরহুম সরোয়ার আজম খান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ফরিদপুর জেলা বিএনপি’র সদস্য, চরভদ্রাসন উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা সরোয়ার আজম খান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। একজন বলিষ্ঠ ছাত্রনেতা, সংগঠক এবং সর্বোপরি জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে তার অবদানের কথা স্বরণ করে মির্জা আলমগীর বলেন, তার মৃত্যুতে ফরিদপুর জেলা বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। তিনি মরহুম সরোয়ার আজম খান এর রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অনুরুপ এক শোকবার্তায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ফরিদপুর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো: জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ, ফরিদপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ মোদারেছ আলী ঈসা এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি ইয়াসমিন আরা হক বলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ফরিদপুর জেলা বিএনপি’র সদস্য, চরভদ্রাসন উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা সরোয়ার আজম খান এর মৃত্যুতে ফরিদপুর জেলা বিএনপি একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারালো। তার মৃত্যুতে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে। নেতৃবৃন্দ মরহুম সরোয়ার আজম খান এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকবিহব্বল পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।