(বিএনপি কমিউনিকেশন) — বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার মোঃ আব্দুল মজিদ সোমবার, জানুয়ারি ৮, রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। আব্দুল মজিদ এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন,

“মরহুম মোঃ আব্দুল মজিদ বিএনপি নেতা হিসেবে অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে বেগবান করতে বলিষ্ঠ ভূমিকা পালন করে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি একজন সক্রিয়, আদর্শনিষ্ঠ ও নিবেদিতপ্রাণ নেতাকে হারালো। শহীদ জিয়া প্রবর্তিত রাজনীতির ধারাকে সমুন্নত রাখতে তিনি যে নিরলস পরিশ্রম করে গেছেন তা দলের নেতাকর্মীদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে। পরিবার-পরিজনদের ন্যায় আমিও তার মৃত্যুতে গভীরভাবে ব্যথিত ও মর্মাহত হয়েছি।”

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মরহুম আব্দুল মজিদ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার মোঃ আব্দুল মজিদ এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করে বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শে গভীরভাবে আস্থাশীল এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী মরহুম আব্দুল মজিদ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে যে সাহসিকতার পরিচয় দিয়েছেন তা নি:সন্দেহে প্রশংসনীয়। বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম মোঃ আব্দুল মজিদ এর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।