(বিএনপি কমিউনিকেশন) — বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যর চেয়ারমান মাহমুদুর রহমান মান্না, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছে বিএনপি।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে এ শুভেচ্ছা জানানো হয়। বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বুধবার দুপুরে রাজধানীর বারিধারায় বি. চৌধুরীর বাসায় যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম। পরে তারা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পক্ষে শুভেচ্ছা কার্ড তুলে দেন এবং কুশল বিনিময় করেন। এরপর নেতৃদ্বয় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদের বাসায় গিয়ে তার হাতেও বাংলা নববর্ষের শুভেচ্ছা কার্ড তুলে দেন।

জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের চেয়ারমান মাহমুদুর রহমান মান্নাকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পে শুভেচ্ছা কার্ড তুলে দেন এবং কুশল বিনিময় করেন দলের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। এদিকে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনকে কার্ড পৌঁছে দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী।