(বিএনপি কমিউনিকেশন) —  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বৃহস্পতিবার, জুন ১৪, সংবাদ মাধ্যমে পাঠানো বার্তায় বলেছেন, আমরা সকলে মিলে ‘গণতন্ত্রের-মা’ বেগম জিয়া জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করবো তিনি যেন সুস্থ হয়ে ওঠেন ও সকল জুলুম থেকে মুক্তি পেয়ে খুব দ্রুত জনগণের মাঝে ফিরে আসতে পারেন।

বিএনপি মহাসচিব’র বাণীর পূর্নপাঠ নিচে দেয়া হলো

বাণী

বিসমিল্লাহির রাহমানির রাহিম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যান কামনা করি।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান ক্রান্তিকালে সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেবে। তাই ঈদুল ফিতরে শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই আনন্দের দিনেও আমাদের মন ভালো নেই। অন্ধ বিদ্বেষের শিকার হয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা অভিযোগে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে। তাঁকে সুবিচার থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। অসুস্থ দেশনেত্রীকে উন্নত চিকিৎসা দিতে অবহেলা করে দিনে দিনে তাঁর অসুস্থতাকে গুরুতর অবনতির দিকে ঠেলে দেয়া হচ্ছে। আমরা সকলে মিলে তাঁর জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করবো তিনি যেন সুস্থ হয়ে ওঠেন ও সকল জুলুম থেকে মুক্তি পেয়ে খুব দ্রুত জনগণের মাঝে ফিরে আসতে পারেন।

আজকে এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে আমি এই কামনা করি।

আল্লাহ হাফেজ, বাংলাদেশ জিন্দাবাদ।