(বিএনপি কমিউনিকেশন) —  গণতন্ত্রের মা, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেছেন তার দুই আইনজীবী ও পরিবারের সদস্যরা।

শনিবার, জুলাই ২১, বিকেল ৪টার দিকে বেগম খালেদা জিয়ার আইনজীবী সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ও বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া কারাগারে প্রবেশ করেন। তারা দুজন পৌনে ৫টার দিকে বের হয়ে আসেন।

কারাগার থেকে বের হয়ে সানাউল্লাহ মিয়া বলেন, আমরা সাক্ষাৎ করে বের হয়ে এসেছি। পরিবারের সদস্যরা পৌনে ৫টার দিকে প্রবেশ করেছেন।  বিএনপি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে সানাউল্লাহ বলেন, বিএনপি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তার জ্বর ও শরীরে ব্যথা। তিনি নিচে নামতে পারেননি। আমরা মামলা সংক্রান্ত কিছু বিষয়ে কথা বলেছি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করেছেন তার স্বজনরা। শনিবার বিকেলে পৌনে ৫টার দিকে তারা কারাগারে সাক্ষাৎ করেছেন। তারা হলেন বেগম খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাগ্নি সায়মা ইসলাম, ভাগ্নে ডা. মামুন ও মাসুদ।