(বিএনপি কমিউনিকেশন) — বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, দেশের বরেণ্য কন্ঠশিল্পী আইয়ুব বাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর দুঃখ ও শোক প্রকাশ করে গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,আইয়ুব বাচ্চু ছিলেন গণমানুষের শিল্পী। তার গানের সুরমূর্ছনা সঙ্গীতপ্রেমীদের আবেগাপ্লুত  করতো। তার গানের আবেদন তাকে চিরস্মরণীয় করে রাখবে। তাঁর মৃত্যুতে দেশ একজন বহুমূখী প্রতিভারকে হারালো।  

বিএনপি মহাসচিবের শোকবার্তার পূর্ণপাঠ নিচে দেয়া হল —  

আইয়ুব বাচ্চু গানের জগতে ছিলেন কিংবদন্তি। এই প্রতিভাবান শিল্পীর মঞ্চে উপস্থাপিত গানে তরুণদের মধ্যে সৃষ্টি হতো উন্মাদনা। সংগীতপ্রেমী মানুষের মাঝে তিনি ছিলেন বিপুল জনপ্রিয়। আইয়ুব বাচ্চু ছিলেন গণমানুষের শিল্পী। তার গানের সুরমূর্ছনা সঙ্গীতপ্রেমীদের আবেগাপ্লুত  করতো। তার গানের আবেদন তাকে চিরস্মরণীয় করে রাখবে। তাঁর মৃত্যুতে দেশ একজন বহুমূখী প্রতিভারকে হারালো।

আইয়ুব বাচ্চু’র অকাল মৃত্যুতে আমি খুবই বেদনাহত। আমি তাঁর রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী, ভক্ত-অনুরাগী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।