(বিএনপি কমিউনিকেশন) বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, দেশের বরেণ্য কন্ঠশিল্পী আইয়ুব বাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

বৃহস্পতিবার, অক্টোবর ১৮, গণমাধ্যমে পাঠানো শোকবার্তায় তারেক রহমান বলেন, এদেশের সঙ্গীতজগতে আইয়ুব বাচ্চু ছিলেন এক উজ্জ্বল জ্যোতিষ্ক। তাঁর মৃত্যুতে দেশ হারালো অসাধারণ একজন গুণী শিল্পীকে যার অভাব সহজে পূরণ হবার নয়। সংগীত শিল্পী হিসেবে তাঁর অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বাণীর পূর্ণপাঠ নিচে তুলে ধরা হল —  

এদেশের সঙ্গীত জগতে আইয়ুব বাচ্চু ছিলেন এক উজ্জ্বল জ্যোতিষ্ক। একজন জনপ্রিয় কন্ঠশিল্পী হিসেবে আইয়ুব বাচ্চু’র গাওয়া গান এদেশের তরুণ ছেলেমেয়েদের যেভাবে উদ্বেলিত করতো তা অতুলনীয়। তাঁর গান তাঁকে গণমানুষের নিকটজন করে তুলেছিল। তাঁর মৃত্যু সঙ্গীতপ্রিয় মানুষদের জন্য অত্যন্ত মর্মস্পর্শী ও বেদনার। তাঁর মৃত্যুতে দেশ হারালো অসাধারণ একজন গুণী শিল্পীকে যার অভাব সহজে পূরণ হবার নয়। সংগীত শিল্পী হিসেবে তাঁর অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।”

আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে গুণগ্রাহী, অসংখ্য ভক্ত ও শুভানুধ্যায়ীর  সাথে জানাই প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা ।